,



সংবাদ শিরোনাম:

ঢাকেশ্বরীর দেড় বিঘা জমির সমাধান করে দিলেন প্রধানমন্ত্রী – ৭১নিউজ।

৭১নিউজ ডেস্কঃ



আটশো বছরের পুরনো ঢাকেশ্বরী মন্দিরের দেড় বিঘা জমির মালিকানা নিয়ে ৬০ বছর ধরে চলা জটিলতার সমাধান করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পুজার উপহার হিসেবে এই দেড় বিঘা জমির মালিকানা ঢাকেশ্বরী মন্দিরের কাছে হস্তান্তর করেছেন প্রধানমন্ত্রী।

 

রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরের পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে এ জটিলতার সমাধান করে দেন প্রধানমন্ত্রী। এখন থেকে এই জমির মালিকানা ঢাকেশ্বরী মন্দিরের।

 

এ বিষয়ে ঢাকেশ্বরী মন্দির কমিটির সভাপতি নির্মল চ্যাটার্জি বলেন, আমরা বলেছিলাম এটা দেবোত্তর সম্পত্তি, অন্যরা বলেছিল এটা তাদের নিজেদের। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে ৬০ বছরের একটা ঝামেলার অবসান হলো। আমরা বলবো পূজা উপলক্ষে প্রধানমন্ত্রী এই সমস্যার সমাধান করে, এই সম্পত্তি আমাদের উপহার দিয়েছেন।

 

তিনি বলেন, মন্দিরে ঢোকার বাম পাশের বস্তিটা, দোকানপাট। প্রধানমন্ত্রী আমাদের বলেছেন, জমি-সংক্রান্ত যে ঝামেলা ছিল সেটার অবসান হলো। আমি সনাতন সম্প্রদায়কে এটা উপহার দিয়ে গেলাম।

 

দখলের বিষয়ে মন্দির কমিটির সভাপতি বলেন, আইনগত একটা প্রক্রিয়া আছে। যারা এতদিন মালিকানা দাবি করেছিল, তাদের দখলি কিছু রাইটসের ব্যাপার রয়েছে। হিন্দু সম্প্রদায়ের দোষ ছিল কিছু। সবকিছু মিলিয়ে আইনগত কিছু ব্যাপার আছে, সেগুলো শেষ করে আমরা এটা দখলে নেব।

 

76,008 total views, 2 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Developed By H.m Farhad H.m Farhad
Skip to toolbar