,



সংবাদ শিরোনাম:

কুমিল্লায় এক যুবককে কুপিয়ে হত্যা

১৬ অক্টোবর, ২০১৮
রবিউল আলম”কুমিল্লা প্রতিনিধি”
কুমিল্লা নগরীর বিষ্ণুপুরে সুজন ওরফে বাট্টু মিয়া (২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে মাদক ব্যবসায়ী রুবেল ওরফে তোতা মিয়া সোমবার (১৫ অক্টোবর) দিনগত রাত ২টায় বিষ্ণুপুর দক্ষিণ পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত সুজন ওরফে বাট্টু মিয়া নগরীর বিষ্ণুপুর পশ্চিমপাড়া এলাকার মিজানুর রহমানের ছেলে। ঘাতক রুবেল ওরফে তোতা মিয়া নগরীর বিষ্ণুপুর ভূইয়া বাড়ির বাসিন্দা । তোতা এলাকার বড় মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী চক্রের অন্যতম হোতা।

নিহতের ভাই শরীফ জানান, স্থানীয় মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামি রুবেল ওরফে তোতা মিয়া রাত সাড়ে ১১ টায় আমার ভাইকে মুঠোফোনে কল করে বাড়ি থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

তার হাতে-পায়েসহ বিভিন্ন জায়গায় এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে। ১৫ দিন আগেও একবার তোতা মিয়া আমার ভাইকে হত্যা করার চেষ্টা করেছিল। আমার ভাই সুজন মৃত্যুর আগে আমাদের সবাইকে জানিয়েছে রুবেল ওরফে তোতাসহ তার সঙ্গীরা আমাকে কুপিয়েছে।

এ বিষয়ে জানতে কোতোয়ালি থানার পুলিশের উপ-পরিদশর্ক (এসআই) জামাল বলেন, নিহতের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Developed By H.m Farhad H.m Farhad
Skip to toolbar