,



সংবাদ শিরোনাম:
«» ইসলামপুর থেকে বাংলাদেশ আওয়ামীলীগে ১৪জন কর্মী যোগদান «» কুমিল্লাসহ যে ২০ জেলায় প্রচারণায় যাবেন শেখ হাসিনা «» নেতাকর্মীরা মা-বাবার জানাজায় পর্যন্ত অংশগ্রহণ করতে পারেনি: কাদের «» সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত – ৭১নিউজ। «» সাতক্ষীরা সদর আসনে নৌকা প্রতিক বরাদ্দ পেয়ে হাজার মানুষের স্লোগানে মুখরিত শহর – ৭১নিউজ। «» সাতক্ষীরা ০২, মহাজোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতিক পেলেন এম.পি রবি। «» তরুন সাংবাদিক রবিউল করিম রবির শুভ জন্মদিন «» কুমিল্লায় উৎসবমুখর পরিবেশে প্রতীক বরাদ্দ «» নওগাঁয় তৃতীয় শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় আটক-১ «» কুষ্টিয়ার দুইটি ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা না থাকায় অভিযান : ৪হাজার টাকা জরিমানা

সাতক্ষীরা ধুলিহর ইউনিয়নে এম.পি রবির পক্ষ থেকে উন্নয়নের লিফলেট বিতরণ ও নৌকা প্রতিকের জনসমর্থনে নির্বাচনী গণসংযোগ।

৭১নিউজ ডেস্কঃ 

মাহফিজুল ইসলাম আক্কাজঃ সাতক্ষীরা



আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচননে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ও সাফল্য জনগণের মাঝে তুলে ধরতে এবং জননেত্রী শেখ হাসিনার নৌকার পক্ষে ব্যাপক জনসমর্থনে সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে নির্বাচনী গণসংযোগ করেছে নেতৃবৃন্দ।



শুক্রবার (১২ অক্টোবর) বিকালে সদরের ধুলিহর ইউনিয়নের ধুলিহর বাজার ও দহাকুলা বাজারসহ কয়েকটি এলাকায় সন্ধ্যা পর্যন্ত এ নির্বাচনী গণসংযোগ করেন নেতৃবৃন্দ। নির্বাচনী গণসংযোগকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা জ্যোস্নায়ারা, যুগ্ম সম্পাদিকা সুলেখা দাস, দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম, আগরদাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান, সাবেক যুবলীগের সভাপতি শেখ সফি উদ্দিন সফি, যুবলীগ নেতা জিয়াউর বিন সেলিম যাদু, জেলা তাঁতীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মীর আজহার আলী শাহিন, বাঁশদহা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুর রহমান প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ দেশের প্রতিটি সেক্টরে জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে যে উন্নয়ন হয়েছে তা সাধারণ ভোটারদের মাঝে তুলে ধরেন এবং আওয়ামীলীগ সরকারের উন্নয়ন সম্বলিত লিফলেট বিতরণ করেন এবং দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান। এসময় দলীয় ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

60,102 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Developed By H.m Farhad H.m Farhad
Skip to toolbar