,



সংবাদ শিরোনাম:
«» ইসলামপুর থেকে বাংলাদেশ আওয়ামীলীগে ১৪জন কর্মী যোগদান «» কুমিল্লাসহ যে ২০ জেলায় প্রচারণায় যাবেন শেখ হাসিনা «» নেতাকর্মীরা মা-বাবার জানাজায় পর্যন্ত অংশগ্রহণ করতে পারেনি: কাদের «» সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত – ৭১নিউজ। «» সাতক্ষীরা সদর আসনে নৌকা প্রতিক বরাদ্দ পেয়ে হাজার মানুষের স্লোগানে মুখরিত শহর – ৭১নিউজ। «» সাতক্ষীরা ০২, মহাজোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতিক পেলেন এম.পি রবি। «» তরুন সাংবাদিক রবিউল করিম রবির শুভ জন্মদিন «» কুমিল্লায় উৎসবমুখর পরিবেশে প্রতীক বরাদ্দ «» নওগাঁয় তৃতীয় শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় আটক-১ «» কুষ্টিয়ার দুইটি ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা না থাকায় অভিযান : ৪হাজার টাকা জরিমানা

সাতক্ষীরা সদরে আবাদের হাট এলাকা হতে ৪ শিশুসহ ৭ রোহিঙ্গা আটক – ৭১নিউজ।

 

৭১নিউজ ডেস্কঃ সাতক্ষীরা



মঙ্গলবার (০৯ অক্টবর) গতকাল সাতক্ষীরা সদর  উপজেলার আবাদের হাট এলাকা হতে ৪ শিশুসহ ৭ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।

 
মঙ্গলবার সন্ধায় ভারত হতে বাংলাদেশে প্রবেশ করে আবাদেরহাট এলাকায় এসে মোবাইলে টাকা লোড দিতে গেলে তাদের কথায় অসংগতি দেখা দিলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।
 
আটককৃত রোহিঙ্গাদের সাথে কথা বলে জানা যায়, একজন মহিলার স্বামীকে মিয়ানমার সেনা বাহিনি হত্যা করেছে।আর একজন মহিলার  স্বামী মিয়ানমার ছেড়ে বাংলাদেশে আশ্রয় নিয়েছে। স্বামীকে খুজতে  তারা  মিয়ানমার থেকে ভূল করে ভারতে আশ্রয় নেয়।
 
এ সময় ভারতের  বিএসএফ এর কাছে ধরা পড়লে  বৈকারী বর্ডার দিয়ে  বাংলাদেশে পাঠায়। তারা ঘুরতে ঘুরতে আবাদের হাটে এসে একটি  দোকানে গিয়ে কথা বলার সময় তাদের ভাষা শুনে অসংলগ্নতা প্রকাশ পায়।
 
এরপর আবাদের হাটের জনগন তাদের বাংলাদেশের রোহিঙ্গা ক্যাম্পে পাঠানোর জন্য নিজের কাজ থেকে কিছু টাকা তুলে তাদের খাওয়ায় এবং কিছু টাকা তাদের কাছে  দিয়ে দেয় এবং সাতক্ষীরা সদর থানা পুলিশকে খবর দিয়ে তাদর  বাংলাদেশের রোহিঙ্গা কাম্পে পাঠানোর অনুরোধ জানায়।
 
সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান নিশ্চত করে বলেন, আমরা তাদেরকে নিয়ে থানায় আসারপর  কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে পাঠানোর প্রস্তুতি নিচ্ছি আজকের মধ্যেই তাদের পাঠানো হবে।

39,177 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Developed By H.m Farhad H.m Farhad
Skip to toolbar