,



সংবাদ শিরোনাম:
«» ইসলামপুর থেকে বাংলাদেশ আওয়ামীলীগে ১৪জন কর্মী যোগদান «» কুমিল্লাসহ যে ২০ জেলায় প্রচারণায় যাবেন শেখ হাসিনা «» নেতাকর্মীরা মা-বাবার জানাজায় পর্যন্ত অংশগ্রহণ করতে পারেনি: কাদের «» সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত – ৭১নিউজ। «» সাতক্ষীরা সদর আসনে নৌকা প্রতিক বরাদ্দ পেয়ে হাজার মানুষের স্লোগানে মুখরিত শহর – ৭১নিউজ। «» সাতক্ষীরা ০২, মহাজোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতিক পেলেন এম.পি রবি। «» তরুন সাংবাদিক রবিউল করিম রবির শুভ জন্মদিন «» কুমিল্লায় উৎসবমুখর পরিবেশে প্রতীক বরাদ্দ «» নওগাঁয় তৃতীয় শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় আটক-১ «» কুষ্টিয়ার দুইটি ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা না থাকায় অভিযান : ৪হাজার টাকা জরিমানা

সর্বনাশা পরকীয় প্রেমে ভেঙ্গে গেল সোনার সংস্বার

তৌহিদ,পঞ্চগড়:পঞ্চগড় আটোয়ারী থেকে :পঞ্চগড়ে পরকিয়া প্রেমের কারণে সোনার সংসার তছনছ হওয়ার খবর পাওয়া গেছে। জানাযায়,আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের ত্রিশুলীয়া গ্রামের ফয়জুল কবিরাজের পুত্র মোজাহারুল ইসলামের সাথে ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের পঁয়সা ফেলা গ্রামের আমিনুল অরফে ডিমালুর কন্যা শাহিনা বেগমের সাথে প্রায় ১০বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। দীর্ঘদিনের দাম্পত্য জীবনে দুই টি সন্তান জন্ম নেয় তাদের সংসারে। উল্লেখ্য যে, শাহিনার স্বামী মোজাহারুল বোদা আবদুল্লাহ অটো রাইস মিলে চাতাল শ্রমিকের কাজ করে। দারিদ্রতার সুযোগে ওই ইউনিয়নের শুকুরু মোহাম্মদের পুত্র মৎস্য ব্যবসায়ী মঞ্জু মোজাহারুলের অনুপস্থিতিতে দুই সন্তানের জননী শাহিনার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এই অবৈধ প্রেমের ঘটনা জানাজানি হলে মঞ্জকে তাদের বাড়ীতে যাতায়াত করতে নিষেধ করে দেয়। বাধা পেয়ে প্রেম আরো গাঢ় হয়ে উঠে। মোবাইলে শুরু হয় দীর্ঘক্ষণ প্রেমের আলাপ। বিষয়টি জানতে পেরে শাহিনার মোবাইল নিয়ে নেয় মোজাহারুল। বন্ধ হয়ে যায় তাদের যোগাযোগ। মোজাহারুল জানায়, মোবাইল কেরে নেবার পর আমার অনুপস্থিতে মঞ্জু রাতে লুকিয়ে আসা যাওয়া করলে আমি টের পেয়ে তাকে হাতে নাতে ধরে ফেলি। বাড়ীর বেড়া ভেঙ্গে সে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজনের সামনে শাহিনা শেষ বারের মত ক্ষমা চেয়ে আর এমন করবেনা বলে। একদিন শাহিনা পিতার বাড়ী যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয় কিন্তু সেখানে সে যায়না। প্রেমিক মঞ্জুর সাথে দেখা করতে চলে যায়। গভীর রাতে লীলারমেলা বাজারের নৈশ প্রহরী তৈয়বুল ও সুজন ওই বাজারের এক দোকানের গলিতে শাহিনা ও মঞ্জুকে হাতেনাতে ধরে মোজাহারুলকে মোবাইলে খবর দেয়। এর পরেরদিন স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান সাইদুর রহমানের কাছে মোজাহারুল বাদী হয়ে মঞ্জু ও শাহিনার পরকিয়া বিষয়টি উল্লেখ করে লিখিত অভিযোগ করেন। এদিকে শাহিনা সুযোগ পেয়ে মোবাইলে মঞ্জুর সাথে পরামর্শ করে বাড়ীর আসবাপত্র ও নগদ টাকা নিয়ে সন্তানদের ফেলে পিতার বাড়ী মুন্সিরহাট পঁয়সা ফেলা গ্রামে আশ্রয় নেয়। অন্যদিকে মঞ্জু মোজাহারুলের অভিযোগের বিষয়টি জানতে পেরে ঘটনাটি ধামাচাপা দেবার জন্য শাহীনাকে তরিঘড়ি হাসপাতালে ভর্তি করে। বিষয়টি নিয়ে শাহিনার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,স্বামী মোজাহারুল আমাকে ঠিকমত সংসার খরচ দেয়না। শারীরিক ভাবে নির্যাতন করে। এব্যাপারে মোজাহারুল জানায়, আসবাবপত্র ও টাকা চুরির অভিযোগে আটোয়ারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। শাহিনার শশুরবাড়ীর লোকজনের দাবী মঞ্জু আমাদের বৌমাকে টাকার লোভ দেখিয়ে ফুসলীয়ে পরকিয়া প্রেমের ফাদে ফেলে সোনার সংসারটি তছনছ করে দিয়েছে। বলরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান জানান, মঞ্জুর সুষ্ঠ বিচার হওয়া উচিৎ। এদিকে মোজাহুরুলের অভিযোগের প্রেক্ষিতে আটোয়ারী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এক সন্তানের জনক মঞ্জু ও দুই সন্তানের জননী শাহিনার পরিকায়া প্রেমের ঘটনা এলাকায় গুনজন সৃষ্টি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Developed By H.m Farhad H.m Farhad
Skip to toolbar