,



সংবাদ শিরোনাম:
«» ১২ হাজার পিচ ইয়াবা ও নগদ ২৯লক্ষ, ৫৭হাজার ৩শ টাকা সহ ইয়াবা ব্যবসায়ী লায়লা বেগম আটক। «» বিএনপি নতুন জোটে, পুরনোতে ভাঙন – ৭১নিউজ «» যশোরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত ১। «» সৌদির উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী – ৭১নিউজ। «» সাতক্ষীরা সদরে ভোমরা ইউনিয়নে মহিলা দাখিল মাদ্রাসায় ২কোটি ৭৫লক্ষ টাকা ব্যয়ে একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন : এ.মপি রবি। «» ঢাকেশ্বরীর দেড় বিঘা জমির সমাধান করে দিলেন প্রধানমন্ত্রী – ৭১নিউজ। «» মরনব্যধি ব্রেইন টিউমারে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী রাকিব বাঁচতে চায়! «» কুমারখালীতে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার «» কুষ্টিয়ায় সদর উপজেলা সাব-রেজিস্ট্রার হত্যায় জড়িত ৪ খুনিকে গ্রেফতার করেছে পুলিশ «» বাংলাদেশ দলিত পরিষদ, সাতক্ষীরা জেলা শাখার পক্ষ থেকো শারদীয় দূর্গা পুজা উপলক্ষে গরীব অসহায়দের মাঝে সুজি ও চিনি বিতরণ।

কুমারখালীতে স্কুল ছাত্রকে পিটিয়ে আহত,হাসপাতালে ভর্তি, ছাত্রদের মধ্য আতংক

সবুজ হোসেন কুমারখালী প্রতিনিধি : উপজেলার নন্দলালপুর ইউপির দড়ি কমরপুর গ্রামের ৮ম শ্রেণীর ছাত্রকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। উক্ত এলাকার ৬০/৭০ জন ছাত্র আতংকিত হয়ে পড়েছে। স্কুলে আসতে পারছেনা ভয়ে।

গত ২৪ সেপ্টেম্বর আনুমানিক ৮.৩০ টায় দড়িকমরপুর গ্রামের জলিল শেখের পুত্র ৮ম শ্রেণীতে পড়ুয়া লিটন হোসেন (১৪) অধ্যায়নরত আলাউদ্দিন আহমেদ মাধ্যমিক বিদ্যালয়ে আসার পথে বিশ্বাস পাড়া চকরঘুয়া ব্রীজের নিকট পৌঁছালে পূর্ব পরিকল্পিত ভাবে আশরাফ খন্দকার, তার পুত্র রানা, ভাতিজা জীবন তার চাচাত ভাই সাইদুল সহ আরো কয়েকজন মিলে লাঠি ও বাটাম দিয়ে বেধড়ক মারপিট করে। লিটনের আত্নচিত্কারে এলাকা বাসী ছুটে আসলে আক্রমণ কারীরা পালিয়ে যায়। লিটনকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। লিটনের চাচা তছির উদ্দিনের ভাষ্যমতে দীর্ঘদিন যাবত উল্লেখিত এলাকায় শেখ ও খন্দকার পরিবারের মধ্যে বিরোধ চলছিল বিগত দুইমাস পূর্বে আলাউদ্দিন আহমেদের ভাতিজা সেজা এলাকারো গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে শালিশি বৈঠকের মাধ্যমে উক্ত বিরোধ মীমাংসা করে দেয়। গত ২৪ সেপ্টেম্বর তার ভাতিজা লিটনের উপর আক্রমণের হেতু তাদের বোধগম্য নয়। সে আরো জানায় আগামী মাসে তার ভাতিজা লিটনের জে এস সি পরীক্ষা। এই জাতীয় ন্যাক্কারজনক ছাত্র নির্যাতনের কি কোন বিচার হবেনা। এ ব্যাপারে কুমারখালী থানায় উল্লেখিত ব্যক্তিবর্গ সহ আরো কয়েকজনের নাম দিয়ে দরখাস্ত দাখিল করা হয়েছে। ক্ষুব্ধ এলাকাবাসী লিটনের উপর অমানবিক নির্যাতনের বিচারের দাবীতে মানব বন্ধন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপি প্রদানের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

2,088 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Developed By H.m Farhad H.m Farhad
Skip to toolbar