,



সংবাদ শিরোনাম:
«» ইসলামপুর থেকে বাংলাদেশ আওয়ামীলীগে ১৪জন কর্মী যোগদান «» কুমিল্লাসহ যে ২০ জেলায় প্রচারণায় যাবেন শেখ হাসিনা «» নেতাকর্মীরা মা-বাবার জানাজায় পর্যন্ত অংশগ্রহণ করতে পারেনি: কাদের «» সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত – ৭১নিউজ। «» সাতক্ষীরা সদর আসনে নৌকা প্রতিক বরাদ্দ পেয়ে হাজার মানুষের স্লোগানে মুখরিত শহর – ৭১নিউজ। «» সাতক্ষীরা ০২, মহাজোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতিক পেলেন এম.পি রবি। «» তরুন সাংবাদিক রবিউল করিম রবির শুভ জন্মদিন «» কুমিল্লায় উৎসবমুখর পরিবেশে প্রতীক বরাদ্দ «» নওগাঁয় তৃতীয় শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় আটক-১ «» কুষ্টিয়ার দুইটি ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা না থাকায় অভিযান : ৪হাজার টাকা জরিমানা

নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামলীগ দশটি আসনও পাবেনা নেতা কর্মীদের হাতে ছেলেকে তুলে দিয়ে বললেন জমিরউদ্দিন সরকার

আবুতৌহিদ,পঞ্চগড়:
নিরপেক্ষ ভোট হলে আগামী একাদশ জাতীয সংসদ নির্বাচনে আওয়ামীলীগ ১০ টি আসনেও জিততে পারবেনা বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক স্পিকার ব্যারিষ্টার মুহম্মদ জমিরউদ্দিন সরকার । শুক্রবার দুপুরে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুরে নিজ বাসভবনে নেতা কর্মীদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। এসময় তিনি বলেন সম্পূর্ণ অবৈধ ভাবে ক্ষমতা দখল করে এই সরকার গুম হত্যা এবং বিরোধী মতামতের লোক জনদের উপর অমানবিক অত্যাচার নির্যাতন করছেন । পৃথীবীর কোন রাষ্ট্রে নির্বাচন কালীন সময়ে পূর্ববর্তি সরকার বহাল থাকেনা। এই সরকার কারচুপি করে আবার ক্ষমতা দখলের উদ্দ্যেশ্যে তাদের অধীনে নির্বাচন করতে চাচ্ছেন ।

তিনি বলেন বেগম খালেদা জিয়ার বিচার প্রক্রিয়া সম্পুর্ণ অবৈধ । জেলখানায় কোর্ট স্থাপনের কোন বিধান নেই । পৃথিবীর সব দেশ এমন কি জাতি সংঘেও এই সরকারের কর্মকান্ডের প্রতি নিন্দা জানিয়েছে । তারপরও এই সরকারের কোন অভিব্যাক্তি নেই । এসময় তিনি নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন আমার বয়স হয়ে গিয়েছে নির্বাচন নাও করতে পারি। তাই আগামী নির্বাচনে আপনারা আমার ছেলেকে এই আসনে নির্বাচিত করবেন । যেবাবে আমার জীবনে সহযোগিতা করেছেন ঠিক তেমনি আমার ছেলেকেও দেখে রাখবেন । বাবা হিসেবে আপনাদের পাশে থাকার জন্য ছেলেকের আমি কঠিন নির্দেশনা দিয়েছি। আমি রাজনীতিতে আছি যতদিন বেঁচে আছি বিএনপির রাজনীতি করবো।থানা বিএনপির সভাপতি মোহসিন আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার নওসাদ জমির, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ফরহাদ হোসেন আজাদ, রিনা পারভিন, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুবেল পাটোয়ারী, তেঁতুলিয়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রেজাউল করিম শাহীন,পঞ্চগড় সদর উপজেলা বিএনপির সভাপতি আবু দাউদ প্রধান প্রমুখ । এসময় বিভিন্ন উপজেলা থেকে আগত বিপূল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন। এসময় ব্যারিষ্টার নওশাদ জমির বলেন, আগামী নির্বাচনে এই সরকার কারচুপি করার চেষ্টা করবে এটা নিশ্চিতভাবে ধরে নিয়ে মাঠে থাকতে হবে। আমরা চাই নির্বাচনের আগে আমাদের নেত্রীকে জামিনে মুক্তি দিন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Developed By H.m Farhad H.m Farhad
Skip to toolbar