,



সংবাদ শিরোনাম:
«» ইসলামপুর থেকে বাংলাদেশ আওয়ামীলীগে ১৪জন কর্মী যোগদান «» কুমিল্লাসহ যে ২০ জেলায় প্রচারণায় যাবেন শেখ হাসিনা «» নেতাকর্মীরা মা-বাবার জানাজায় পর্যন্ত অংশগ্রহণ করতে পারেনি: কাদের «» সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত – ৭১নিউজ। «» সাতক্ষীরা সদর আসনে নৌকা প্রতিক বরাদ্দ পেয়ে হাজার মানুষের স্লোগানে মুখরিত শহর – ৭১নিউজ। «» সাতক্ষীরা ০২, মহাজোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতিক পেলেন এম.পি রবি। «» তরুন সাংবাদিক রবিউল করিম রবির শুভ জন্মদিন «» কুমিল্লায় উৎসবমুখর পরিবেশে প্রতীক বরাদ্দ «» নওগাঁয় তৃতীয় শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় আটক-১ «» কুষ্টিয়ার দুইটি ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা না থাকায় অভিযান : ৪হাজার টাকা জরিমানা

দেবিগঞ্জ থানায় একজন কয়েদির মৃত্যু

  • পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের দেবীগঞ্জ থানা পুলিশ হেফাজতখানায় মিলন (২২) নামের এক জনের মৃত্যু হয়েছে। পুলিশের দাবী সে হাজত খানার বাথরুমে কম্বল দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তবে পরিবারের দাবী পুলিশ তাকে নির্যাতন করে মেরে ফেলেছে। আজ সোমবার সকালে পঞ্চগড়ের দেবীগঞ্জ থানায় এ ঘটনাটি ঘটে।
    পুলিশ জানায়, গত রোববার রাতে দেবীগঞ্জ উপজেলার থানা পাড়া গ্রামের হবিবর রহমানের ছেলে হাসানুর রহমান মিলন (২২)কে মাদকসহ তার বাড়ি থেকে আটক করে থানা নিয়ে আসা হয়। মিলন মাদক মামলার আসামি তার বিরুদ্ধে রাতে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আরোও জানায় সোমবার সকাল ৮টা পর্যন্ত হাজতখানায় জীবিত অবস্থায় ছিলো। এর পর তার বাবা-মা আসলে বাথরুমে ফাঁস লাগা অবস্থায় দেখতে পাওয়া যায়।
    সোমবার দুপুরে থানার পুলিশ হেফাজতখানার বাথরুম থেকে দেবীগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্টেট্র সৈয়দ মাহমুদ হাসান এর উপস্থিতিতে পুলিশ মিলনের ঝুলন্ত লাশ নামায়। তার লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এদিকে পরিবারের অভিযোগ, পুলিশ তাকে নির্যাতন করে মেরে ফেলেছে।
    এদিকে স্থানীয় জনতা মিলনের মৃত্যতে থানার সামনে বিক্ষোভ করেন এবং প্রায় ৩ ঘন্টা দেবীগঞ্জ সড়ক অবরোধ করে রাখে।
    নিহত মিলনের বাবা ও মা জানায়, পুলিশ আমার ছেলে নির্যাতন করে মেরে ফেলেছে। আমরা বিচার চাই।
    দেবীগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্টেট্র, সৈয়দ মাহমুদ হাসান,জানান ঃ
    প্রার্থমিক সুরত হাল সম্পন্ন করা হয়েছে। তিনি আরোও জানান থানা হাজতের বাথরুমে কম্বল পেঁচিয়ে আত্মহত্যার  হাল করেছি। লাশ ময়না তদন্ত করার জন্য পঞ্চগড় সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। পরবর্তিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে ।
    দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, জানান : মিলন মাদক মামলার এক জন আসামী। তাকে আমরা মাদকসহ তার বাড়ি থেকে আটক করি। সে থানা হাজতখানায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Developed By H.m Farhad H.m Farhad
Skip to toolbar