,



সংবাদ শিরোনাম:
«» ১২ হাজার পিচ ইয়াবা ও নগদ ২৯লক্ষ, ৫৭হাজার ৩শ টাকা সহ ইয়াবা ব্যবসায়ী লায়লা বেগম আটক। «» বিএনপি নতুন জোটে, পুরনোতে ভাঙন – ৭১নিউজ «» যশোরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত ১। «» সৌদির উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী – ৭১নিউজ। «» সাতক্ষীরা সদরে ভোমরা ইউনিয়নে মহিলা দাখিল মাদ্রাসায় ২কোটি ৭৫লক্ষ টাকা ব্যয়ে একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন : এ.মপি রবি। «» ঢাকেশ্বরীর দেড় বিঘা জমির সমাধান করে দিলেন প্রধানমন্ত্রী – ৭১নিউজ। «» মরনব্যধি ব্রেইন টিউমারে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী রাকিব বাঁচতে চায়! «» কুমারখালীতে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার «» কুষ্টিয়ায় সদর উপজেলা সাব-রেজিস্ট্রার হত্যায় জড়িত ৪ খুনিকে গ্রেফতার করেছে পুলিশ «» বাংলাদেশ দলিত পরিষদ, সাতক্ষীরা জেলা শাখার পক্ষ থেকো শারদীয় দূর্গা পুজা উপলক্ষে গরীব অসহায়দের মাঝে সুজি ও চিনি বিতরণ।

সাহিত্যানুরাগী, বঙ্গভক্ত সবুজকে বরুড়া উপজেলা ছাত্রলীগের যোগ্য স্থানে দেখতে চায়ঃ তৃণমূল।

স্টাফ রিপোর্টারঃ

বরুড়া উপজেলা ছাত্রলীগের পদপদবীর জন্য ইতিমধ্যেই প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন অনেক আগ্রহী ছাত্রলীগ নেতাকর্মী।

তবে তৃণমূল পর্যায়ে সাধারণ ছাত্রদের মতামতে গ্রহণযোগ্যতায় এগিয়ে রয়েছেন সাহিত্যানুরাগী, কবি মুহাম্মদ সবুজ হোসেন। তাঁর রাজনীতিতে পরিচ্ছন্নতা, সাংগঠনিক দক্ষতা ও স্বাধীনতা বিরোধী ঘাতক জামায়াত-শিবির অপশক্তির বিরুদ্ধে সুদৃঢ় অবস্থানসহ নানা কারণেই তাকে সবচেয়ে যোগ্য হিসেবে বিবেচনা করা হচ্ছে বলে তৃণমূল নেতৃবৃন্দের নিকট হতে জানা যায়।

 

এরই মধ্যে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শক কে বুকে ধারণ করে ২০১৭ সালে একুশে গ্রন্থমেলায় “সবার উপরে বঙ্গবন্ধু কাব্যগ্রন্থ প্রকাশিত করে তৃণমূলে পর্যায়ে  ব্যাপক প্রশংসিত ও অসাধারণ প্রতিভার সাক্ষর রেখেছেন কবি মুহাম্মদ সবুজ হোসেন।

 

জানা গেছে, এই মাসেই হচ্ছে কুমিল্লা জেলার বরুড়া উপজেলা ছাত্রলীগের কমিটি। প্রচন্ড দেশপ্রেম এবং আত্ম-প্রত্যয়ের কারণে এ কমিটিতে যোগ্য স্থানে কবি মুহাম্মদ সসবুজ হোসেন কে দেখতে চান সবাই।

 

বাঙালির গৌরব-ইতিহাস ও ঐতিহ্যের অন্যতম ধারক-বাহক ছাত্রলীগকে বরুড়া উপজেলায় আনাচে-কানাচে সু-সংঘটিত করতে কবি মুহাম্মদ সবুজ হোসেনের কোন বিকল্প নেই; এমনটাই ভাবছেন ছাত্রলীগের তৃণমূলের কর্মীরা।

 

একজন ছাত্রলীগের কর্মী বলেন, কোন অছাত্র বরুড়া উপজেলার ছাত্রলীগের কমিটিতে আসুক সেটা আমরা কেউ চাই না। কবি মুহাম্মদ সবুজ হোসেন একজন পরিচ্ছন্ন ছাত্রনেতা। বিভিন্ন আন্দোলন-সংগ্রামে রাজপথে তার সরব উপস্থিতি রয়েছে। আশা করছি জেলা ছাত্রলীগ  এ ব্যাপারে সঠিক সিদ্ধান্ত নেবেন। এখন ছাত্রলীগের হাতে অনেক চ্যালেঞ্জ। আগামী দিনে বরুড়া উপজেলা ছাত্রলীগকে সু-সংঘটিত করার জন্য খুবই অল্প বয়সে অতি সহজেই যেই মানুষটি সাধারণ ছাত্রদের কাতারে নিজেকে মিশে ফেলতে পারে সেই ধরনের ছাত্রই কমিটিতে আমরা চাই। উন্নয়ন ও সমৃদ্ধির পথে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য দরকার কিছু পরিশ্রমী, সৎ ও যোগ্য নেতৃত্ববান ব্যক্তিত্ব। কবি মুহাম্মদ সবুজের মধ্যে এই সবগুলি গুণই বিদ্যমান।

 

 

One response to “সাহিত্যানুরাগী, বঙ্গভক্ত সবুজকে বরুড়া উপজেলা ছাত্রলীগের যোগ্য স্থানে দেখতে চায়ঃ তৃণমূল।”

  1. মাহফুযুল হক says:

    শুভকামনা কবি….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Developed By H.m Farhad H.m Farhad
Skip to toolbar