,



সংবাদ শিরোনাম:
«» “জাতীয় সংসদ নির্বাচনে সহযোগীতায় দেশে শ্যামল খান” «» ইসলামপুর থেকে বাংলাদেশ আওয়ামীলীগে ১৪জন কর্মী যোগদান «» কুমিল্লাসহ যে ২০ জেলায় প্রচারণায় যাবেন শেখ হাসিনা «» নেতাকর্মীরা মা-বাবার জানাজায় পর্যন্ত অংশগ্রহণ করতে পারেনি: কাদের «» সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত – ৭১নিউজ। «» সাতক্ষীরা সদর আসনে নৌকা প্রতিক বরাদ্দ পেয়ে হাজার মানুষের স্লোগানে মুখরিত শহর – ৭১নিউজ। «» সাতক্ষীরা ০২, মহাজোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতিক পেলেন এম.পি রবি। «» তরুন সাংবাদিক রবিউল করিম রবির শুভ জন্মদিন «» কুমিল্লায় উৎসবমুখর পরিবেশে প্রতীক বরাদ্দ «» নওগাঁয় তৃতীয় শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় আটক-১

কুমিল্লা-৮ নেতাদের কোন্দল, , বঙ্গবন্ধুর নৌকা কার!

নিজেস্ব প্রতিবেদকঃ

আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৮ (বরুড়া আসন) থেকে  সাবেক সংসদ সদস্য নাছিমুল আলম নজরুল সাহেব নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশা নিয়ে মাঠে নেমেছেন। কিন্তু কামরুলের গ্রুপ তার পরিবারের বিরুদ্ধে  স্বাধীনতা বিরুধি, হাইব্রীড ও কাউয়া অর্থাৎ স্বতন্ত্র থেকে সংসদ সদস্য প্রার্থী প্রত্যাশিও বলে অভিযোগ করে আসছে। তারা মনে করে,তিনি কাগজের নৌকার ওজন বহন করার মত নেতাও নন তিনি স্বপ্ন দেখছেন নৌকা প্রতীকে মনোনয়ন পাচ্ছেন এবং এমপি হয়ে যাচ্ছেন। তবে  হাইব্রীড কাউয়া মার্কা মনোনয়ন প্রত্যাশি নাছিমুল আলম নজরুলের জন্য বেশ বিব্রত ও বিভ্রান্তিতে পড়েছেন আওয়ামীলীগের প্রকৃত মনোনয়ন প্রত্যাশি ও তাদের নেতাকর্মীরা।

সরজমিনে গিয়ে জানা যায়,  নাছিমুল আলম নজরুল সাহেবের  পরিচয় দিচ্ছেন অর্থনীতিবিদ/ ব্যবসায়ী  হিসেবে। এমনিতেই এ আসনে রয়েছেন জাতীয়পার্টির তথা  মহাজোটের এমপি।

 

 

তবে এড.কামরুল সাহেবের নেতাকর্মীরা বলছেন, কুমিল্লা-৮ আসনে , স্বাধীনতা বিরোধী পরিবারের হাইব্রীড ও কাউয়া মার্কা মনোনয়ন প্রত্যাশি কখনই মনোনয়ন পাবেন না। কারন তারা তো কাগজের নৌকারই ভার বহন করতে পারবেন না। আওয়ামীলীগের নৌকা বহন করতে পারবেন তারাই যারা মাঠ পর্যায় থেকে তিল তিল করে আওয়ামীলীগের রাজনীতি করে ত্যাগ স্বীকার করেছেন। এমন নেতারাই পাবেন নৌকা প্রতীক। হাইব্রীড ও কাউয়া মার্কা স্বাধীনতা বিরোধী পরিবারের নজরুল সাহেব নেতার জন্য রয়েছে কাগজের নৌকা আওয়ামীলীগের নয়। কারন হাইব্রীড ও কাউয়া মার্কা নেতারা মাঠ পর্যায়ে
র তৃণ্যমুল পর্যায়ের নেতাকর্মীদের কাছে স্পষ্ট। তাই নেতাকর্মীরা সাময়িকভাবে বিভ্রান্ত হলেও নির্বাচন নাগাদই হাইব্রীড ও কাউয়া মার্কা নাছিমুল আলম নজরুল  নেতা ঝড়ে পড়বেন।

তবে নজরুল বর্তমানে আওয়ামীলীগকে অনেকটা একত্রিত করতে সক্ষম হচ্ছেন, মাঠে ময়দানে নেতাদের সাথে যোগাযোগ করতেছেন। নতজরুলের গ্রুপের সবাই মনে করে, নেতা একজনই নজরুল ভাই। কামরুল সাহেব আওয়ামীলীগ এর মধ্যে নজরুল সাহেবের বিরুদ্ধে মিথ্যাচার করছে বলে অভিযোগ রয়েছে। স্বতন্ত্র থেকে কামরুল সাহেব আওয়ামীলীগের বিরুদ্ধে দাঁড়াবে বলে নজরুল সমর্থকরা মনে করেন।

 

90,338 total views, 1 views today

One response to “কুমিল্লা-৮ নেতাদের কোন্দল, , বঙ্গবন্ধুর নৌকা কার!”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Developed By H.m Farhad H.m Farhad
Skip to toolbar